আজ বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ ইং | ১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন গাজীপুরের তরুন সমাজের প্রিয় মূখ মোঃ রকিব সরকার

এম.কে জামান
প্রকাশিতঃ ২৪ মে ২০২০ সময়ঃ রাত ৯ঃ০০
পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন গাজীপুরের তরুন সমাজের প্রিয় মূখ মোঃ রকিব সরকার

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গাজীপুর ও বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদুল ফেতরের শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় প্রভাবশালী নেতা , বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটি’র সদস্য মোঃ রকিব সরকার।

 

তিনি  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন, এ দিন ধনী-গরীব, নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়। পবিত্র ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক এ প্রত্যাশা করে মোঃ রকিব সরকার সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর পবিত্র ঈদুল ফিতর কামনা করেন।

 

আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটি’র সদস্য মোঃ রকিব সরকার বলেন,  ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটানোর জন্য সকলের প্রতি আহ্বান জানাই। তিনি বলেন, ‘ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে’।এবারের ঈদ-উল ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এ দিনে  মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করি।

 

তিনি আরো বলেন, আমাদের সকলের উচিত ঈদের সালাতের আগেই সাদাকাতুল ফিতর আদায় নিশ্চিত করা। খাদ্য দিয়ে ফিতরা আদায় করা সুন্নাহ। বিশেষ প্রয়োজনে টাকা দিয়েও আদায় করা জায়েয ইনশাআল্লাহ। এখন আপনি কোনটা করবেন সেই সিদ্ধান্ত আপনার। তবে এটা নিয়ে অযথা তর্ক এড়িয়ে চলুন। বর্তমান করনা মহামারীর প্রেক্ষাপটে  স্বাস্থ্যবিধি এবং স্থানীয় প্রশাসনের নিয়ম মেনে, খোলা ময়দানে অথবা মসজিদে ঈদুল ফিতরের সালাত আদায় করুন।  

 

আল্লাহ রাব্বুল 'আলামীন আমাদের সমস্ত নেক আমল কবুল করুন, আমাদেরকে ক্ষমা করুন এবং তাঁর প্রিয় বান্দাদের কাতারে অন্তর্ভুক্ত করুন। আপনাদের আন্তরিক দোয়ায় আমাদেরকে শামিল রাখুন। আপনাদের এবং আপনাদের পরিবারের জন্য রইলো অনেক দোয়া ও শুভকামনা।

 

 

Design & Developed by ProjanmoIT