আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ ইং | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

নওশীনের গোপন তথ্য ফাঁস করলেন তিন্নি

মাতৃভূমি ডেস্কঃ
প্রকাশিতঃ ৩০ এপ্রিল ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৭ঃ৫০
নওশীনের গোপন তথ্য ফাঁস করলেন তিন্নি

 

মাতৃভূমি ডেস্কঃ

একটি সময় বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শ্রাবস্তী দত্ত তিন্নি,দেশের অধিকাংশ বিজ্ঞাপন গুলোতে পরিচিত মুখ ছিলেন তিনি। ভালোবেসে বিয়ে করেছিলেন বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা হিল্লোল কে তাদের সংসারে জন্ম হয়েছিল একটি ফুটফুটে কন্যা সন্তান। কিন্তু সেই সংসার বেশি দিন স্থায়ী হয়নি তখনকার সময়ে তাদের বিচ্ছেদ ছিলো মিডিয়াপাড়ায় সবচেয়ে আলোচিত ঘটনা,এমনকি তখনকার সংবাদ মাধ্যমগুলো তিন্নির বিরুদ্ধে মাদকাসক্ত সহ উশৃংখল জীবন যাপনের অভিযোগ এনেছিল। দীর্ঘ দিন অতিবাহিত হয়ে গেলেও এ ব্যাপারে তিন্নি কখনো নিজের মতামত সংবাদ মাধ্যমে প্রকাশ করেনি, অভিনয় জগৎ থেকে একপ্রকার নিজেকে গুটিয়ে নিয়ে পাড়ি জমিয়েছেন বিদেশে। হিল্লোল যদিও নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ও মডেল নওশীনকে বিয়ে করে।

নতুন করে যখন মিডিয়াতে নওশীনকে নিয়ে আলোচনা শুরু হয়েছে তখন বিদেশে অবস্থান করলেও নিউজজিটোয়েন্টিফোরকে দেওয়া একটি সাক্ষাৎকারে নওশীনের অতীত জীবনের গোপন তথ্য ফাঁস করেছেন এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তিন্নি।

কয়েকদিন পূর্বে সংগীত তারকা মিলা সংবাদ সম্মেলন করে স্বামী ও শ্বশুরবাড়ির অমানিক নির্যাতনের বিচারের দাবি জানিয়েছেন।সেই সংবাদ সম্মেলনে তিনি সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির বিরুদ্ধে তাকে নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। সেই সঙ্গে তার ডিভোর্সের পেছনে অভিনেত্রী নওশীনের সংশ্লিষ্টতাও তুলে ধরেন। নওশীন প্রসঙ্গে মিলা অভিযোগ করেন, আমার স্বামীর সঙ্গে নওশীনের সম্পর্ক ছিল, তাই আমাদের পরিবারে অশান্তি সৃষ্টি হয়েছে।

সঙ্গীতশিল্পী মিলা আরও জানিয়েছেন,তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনো সুরাহা হয়নি। নওশীন শোবিজের মেয়ে হয়ে শোবিজেরই আরেকজনের স্বামীকে নিয়ে এমন করল, আমরা শোবিজের মেয়েরা তাহলে কোথায় যাব?

বাংলাদেশের শোবিজ অঙ্গনে যখন মিলা-নওশীন কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে ঠিক তখনি তাদের ইস্যুতে নতুন করে মুখ খুলেছেন হিল্লোলের সাবেক স্ত্রী মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। তিন্নির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর নওশীনকে বিয়ে করে সংসার করতে শুরু করেছেন অভিনেতা হিল্লোল।

শ্রাবন্তী দত্ত তিন্নি বর্তমানে কানাডায় বসবাস করছেন। সেখান থেকে নিউজজিটোয়েন্টিফোরকে দেয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, আজ মিলার সংসারের নওশীন যেটা করলো ঠিক সেটাই আমার সংসার ভাঙার সময় করেছে। সে হিল্লোলকে সাপোর্ট দিতে গিয়ে আমার সংসার ভেঙে দেয়।   পরে সে বিয়ে করে হিল্লোলকে। এখন সে মিলার স্বামী সানজারিকে একপ্রকার সাপোর্ট দিচ্ছে। বলতে গেলে তার এই অনৈতিক সম্পর্ক আমার সব স্বপ্ন শেষ করে দিয়েছে। কী হতে পারে বলা যায় না! আসলে নওশীন নিজেই একটা ‘ক্যারেক্টার’। 

 তিন্নি আরও বলেন, নওশীনের কারণে আমার সন্তান থাকা অবস্থায় আমাদের আলাদা হতে হয়েছে। শুধু নওশীনের কারণে মেয়ে নিয়ে আমাকে আলাদাভাবে থাকতে হয়েছে। আর মেয়ের মুখের দিকে তাকিয়ে আমি আমার সিদ্ধান্ত গ্রহণ করেছি। মিলার মতো আমিও দ্বিতীয় সংসারে ভালো নেই। এজন্য কষ্টটা আরো বেশি অনুভব করেছি। দ্বিতীয় সংসারেও আমার একটা মেয়ে আছে, অবশ্য সে আমার সাথে থাকে না।

স্বামী বৈমানিক পারভেজ সানজারিকে ছবি পাঠিয়েছেন নওশীন- এমন অভিযোগও করেছেন মিলা।এ নিয়ে তিন্নি বলেন, স্বামী-স্ত্রী থাকা অবস্থায় আরেকজনকে ছবি পাঠানো... আই ডোন্ট হ্যাভ এনি ক্লু অ্যাবাউট ইট... অ্যান্ড দ্যাটস দ্য মেইন থিং।

নিউজজিটোয়েন্টিফোরকে দেওয়া সাক্ষাৎকারে তিন্নি আরো জানিয়েছেন তিনি দেশকে এবং দেশের শোবিজ অঙ্গন সহ সকল বন্ধু-বান্ধবদের ভীষণ মিস করেন।

 

 

 

 

 

Design & Developed by ProjanmoIT