আজ শনিবার, ৬ জুন ২০২০ ইং | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

টঙ্গী থানা ছাত্রলীগ নেতার উদ্যোগে ত্রান বিতরন

মাতৃভূমি ডেস্কঃ
প্রকাশিতঃ ২ মে ২০২০ সময়ঃ রাত ১১ঃ০০
টঙ্গী থানা ছাত্রলীগ নেতার উদ্যোগে ত্রান বিতরন

বর্তমানে করোনার এই ভয়াল থাবায় সাধারন মানুষ বিশেষ করে সমাজের নিম্নবিত্ত অসহায় কর্মহীন মানুষেরা অনেকটা অনাহারেই দিন কাটাচ্ছেন। যদিও সরকারি ত্রান পর্যাপ্ত পরিমান বরাদ্দ হলেও কিছু অসাধু জনপ্রতিনিধিদের অসহযোগিতার কারনে অসহায় মানুষদের নিকট ঠিক মতো সেটা পৌছাচ্ছে না।

এমতবস্থায় টংগী থানা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবুর সহযোগীতায় টংঙ্গীর ছাত্রনেতা আসাদ শিকদারের অর্থায়নে সামাজিক দুরত্ত বজায় রেখে টংগীর প্রায় ৩০০ দুস্ত পরিবার এর মাঝে খাদ্য দ্রব্য বিতরণ বিতরন করা হয়। 

ত্রান বিতিরন কালে ছাত্রনেতা আসাদ শিকদার মাতৃভূমি নিউজ প্রতিনিধিকে বলেন, আমাদের দেশের বর্তমান এই নাজুক পরিস্থিতিতে সবচেয়ে অসহায় অবস্থায় আছে দিন মজুর আর শ্রমিক ভাইয়েরা। এই মুহূর্তে তাদের হাতে কোন কাজ না থাকায় তারা পরিবার সহ খাদ্যের অভাবে কস্ট করছে। এর মধ্যেই আমাদের মাঝে এসেছে মাহে রমজানের এই বরকতময় দিন। এই সময় আমি নিজ উদ্যেগে আমার প্রতিবেশি আসহায় ভাইদের জন্য কিছু করতে পারলাম এটা আমার জন্য অনেক বড় পাওয়া আলহামদুলিল্লাহ্‌। তিনি আরো বলেন, সমাজের প্রতিটা বিত্তশালীদের উচিত এই সংকটময় সময়ে যার যার নিজ এলাকার অসহায় প্রতিবেশীর পাশে এসে দাঁড়ানো।

 

Design & Developed by ProjanmoIT