আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ ইং | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

ছোট স্তন তাই কাজ পাননি সোনালি

অনলাইন ডেস্ক
প্রকাশিতঃ ২৭ এপ্রিল ২০১৯ সময়ঃ ভোর ৫ঃ৩০
ছোট স্তন তাই কাজ পাননি সোনালি

বলিউডে সোনালি সেগল নামটি হয়তো অনেকের কাছেই অপরিচিত একটি নাম। আসলে অপরিচিত হওয়ারই কথা। নিজের পরিচয় মেলে ধরার সে রকম সুযোগ তিনি পাননি সেই সময়ে। শুধু ‘দিদি তেরা দিওয়ানা’ নব্বই দশকের এই বিখ্যাত সাড়া জাগানো গানটি তাকে কিছুটা জনপ্রিয়তা এনে দেয়। এই গান মাধুরী দীক্ষিতের সাথে কোমর দোলিয়ে নেচে ছিলেন সোনালি সেগলও। 

 

এখন আর সোনালীকে দেখা যায় না কোনো বলিউডের ছবিতে। তবে নতুন করে আলোচনায় এসেছেন তিনি বলিউডের অন্দর মহলের কিছু গোপন তথ্য প্রকাশ করে।

 

এই বলিউড নায়িকা জানিয়েছেন, তার নায়িকা হওয়ার অনেক সুযোগই ছিল। বেশকিছু প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু নানা কারণে ও আপত্তিকর কিছু অভিজ্ঞতার মুখোমুখি হয়ে সেসব ছবি করেননি সেনালি।

 

সম্প্রতি ফাঁস করলেন ভয়ঙ্কর এক তথ্য। সেটাই এখন ভাইরাল। এক সাক্ষাৎকারে সোনালি জানান তাকে একটি কাজ ছেড়ে দিতে হয়েছে স্তন বড় করতে না পারার জন্য। বলিউডের এক বিখ্যাত পরিচালক নাকি তাকে বলেছিলেন শরীরের গঠন পাল্টাতে সার্জারি করাতে। তিনি তাতে রাজি হননি। সার্জারি না করানোর জন্য তাকে বাদ দেওয়া হয়।

 

এই ঘটনার গভীর প্রভাব পড়েছিল সোনালির ওপর। তিনি বলেন, ‘আমি ওই পরিচালকের নাম নেব না। কিন্তু সেই ঘটনায় ইমোশনাল ট্রমার মধ্যে দিয়ে যেতে হয়েছিল আমাকে। অনেক কেঁদেছিলাম। একই সঙ্গে নিজেকে বাহবা দিয়েছিলাম অন্যায়ের সামনে মাথা নত না করার সাহস দেখানোর জন্য।

মাতৃভূমি নিউজ ডেস্ক/এম এ

Design & Developed by ProjanmoIT