আজ শনিবার, ৬ জুন ২০২০ ইং | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

চিকিৎসা নিতে সিঙ্গাপুর যাচ্ছেন আহমেদ শরীফ

মাতৃভূমি ডেস্কঃ
প্রকাশিতঃ ২৫ এপ্রিল ২০১৯ সময়ঃ দুপুর ১২ঃ৫৮
চিকিৎসা নিতে সিঙ্গাপুর যাচ্ছেন আহমেদ শরীফ

 

মাতৃভূমি ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার  দেওয়া অনুদানের টাকায় উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুরে যাচ্ছেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ ।

সেখানকার একটি হাসপাতালের সঙ্গে যোগাযোগ করছেন তার পরিবারের লোকজন। খুব শিগগির উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যাচ্ছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

বার্ধক্যজনিত কারণে নানা সমস্যায় ভুগছিলেন শক্তিমান এ অভিনেতা। বহুদিন ধরে দেশেই চিকিৎসা নিচ্ছিলেন।

চিকিৎসকরা বহু আগেই পরামর্শ দিয়েছিলেন, দেশের বাইরে গিয়ে চিকিৎসা করার জন্য। কিন্তু আর্থিক সক্ষমতা ছিল না বলে এতদিন বাইরে চিকিৎসার জন্য যেতে পারেননি।

গত বৃহস্পতিবার চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি অভিনেতা আহমেদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা অনুদান দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, অভিনেতা আহমেদ শরীফ প্রায় আট শতাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম ছবির ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’।

সুভাষ দত্ত পরিচালিত ওই ছবিতে তিনি অভিনয় করেন নায়ক চরিত্রে। খলনায়ক হিসেবে প্রথম অভিনয় করেন দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘বন্দুক’ ছবিতে, যা মুক্তি পায় ১৯৭৬ সালে।

তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটি মুক্তি পায় ২০১৭ সালের ২০ অক্টোবর। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিটি।

Design & Developed by ProjanmoIT