আজ শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ ইং | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

এবার আজমির শরীফে নুসরাত জাহান!

মাতৃভূমি ডেস্কঃ
প্রকাশিতঃ ২৮ মে ২০১৯ সময়ঃ ভোর ৪ঃ২৭
এবার আজমির শরীফে নুসরাত জাহান!

 

ইসরাত জাহান শর্ণা, বিশেষ প্রতিনিধিঃ

সিনেমায় অভিনয় করে যেমন দর্শকের মনে জায়গা করে নিয়েছেন টালিগঞ্জের বিউটি কন্যা জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ঠিক তেমনি রাজনীতিতে এসেই বাজিমাত করেছেন তিনি। মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেসের টিকিটে ভারতের লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রাথীকে বিপুল ভোটে পরাজিত করে জয়ী হয়েছেন এই তারকা প্রার্থী। ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯।

টালিগঞ্জের শুটিং পাড়া ছেড়ে এবার দিল্লির লোকসভায় স্থান করে নিতে পেরে স্বভাবতই খুশি এই টলি-কন্যা। ভোটে জেতার পরই নায়িকা পৌঁছে যান খাজা শরীফ নওয়াজ- আজমির শরীফের দরগায়। সেখানে গিয়ে প্রার্থনাও করেন তিনি। সেই ছবিও তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

বরাবরই মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করতে চেয়েছেন নুসরাত। অন্তত, ভোট-প্রচারে বেরিয়ে সংবাদমাধ্যমকে দেওয়ে সাক্ষাতকারে তেমনটাই জানিয়েছেন তিনি। নুসরাতের কথায়, বসিরহাটের মানুষ এবং মুখ্যমন্ত্রীর ভরসায় মানুষের জন্য কাজ করতে এগিয়ে এসেছেন তিনি। মানুষের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন তিনি তা এখন সময়ের অপেক্ষা। তবে তিনি ভোটে দাড়াবার সময় থেকেই বলে আসছেন তিনি মানুষের জন্য কিছু করতে চান। এর জন্যই তিনি রাজনীতিতে এসেছেন। 

Design & Developed by ProjanmoIT