আজ রবিবার, ৫ এপ্রিল ২০২০ ইং | ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

আবারও শিশু ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক
প্রকাশিতঃ ১৭ ফেব্রুয়ারী ২০২০ সময়ঃ সন্ধ্যা ৬ঃ০০
আবারও শিশু ধর্ষণের অভিযোগ

দুই বছরের এক কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায়। গতকাল রোববার রাতে উপজেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে বলে অভিযোগে বলা হয়।

এই ঘটনায় সোমবার আকরাম হোসেন নামের এক যুবককে অভিযুক্ত করে ভৈরব থানায় ধর্ষণ মামলা হয়েছে। শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত আটটার দিকে শিশুটির মা রান্না করছিলেন। বাবা বাড়ি ছিলেন না। এমন সময় প্রতিবেশী যুবক আকরাম এসে শিশুটিকে ডেকে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আকরাম পালিয়ে যান। রাতেই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয় কিশোরগঞ্জ সদর হাসপাতালে।

শিশুটির বাবা বলেন, ‘এ ঘটনায় গ্রাম্য সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার জন্য চারপাশ থেকে চাপ আসছে। কিন্তু আমি সেটা করব না। আমার সন্তানের সঙ্গে যে ব্যক্তি এমন আচরণ করল, তার আইনগত বিচার করা ছাড়া শান্তি পাব না।

ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম খান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তবে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা যায়নি। শিশুটিকে কিশোরগঞ্জ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে।

Design & Developed by ProjanmoIT